নিঃসঙ্গ এক ঘাসফড়িং
- রুহুল আমীন রৌদ্র ২৮-০৪-২০২৪

তুমি কি কখনো দেখেছো ?
তোমার মনের পিচ্ছিল প্রাচীরে,
ভালবাসার আঠালো আবরণে,
আঁটকে গেছে,
কোন এক নিঃসঙ্গ ঘাস ফড়িং !
তুমি কি জানো ?
তোমার বক্ষের বামপাশে, কেন চিন্ চিন্ ব্যথা ?
তোমার মনের দরজা দিয়ে,
নিজেই একবার সেথা যাও,
পাবে সেথায়, কোন এক নিঃসঙ্গ ঘাস ফড়িং !
অসহায় নীল নীল চোখে,
চেয়ে আছে তোমার পানে !
সে কি যাচে, সুধাইও তারে ?
নির্বিশঙ্কে সে বলবে,
তোমার হৃদপিন্ডেই মোর চিরায়াত বাস।
সে যে তোমার তরেই,
আজও এক অসহায়,
নিঃসঙ্গ এক ঘাস ফড়িং।
----০----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।